সোমবার, ২১ নভেম্বর, ২০১৬

❂|| একটি নজিরবিহীন ঘটনা ||❂


স্বাধীনতা উত্তর বাংলাদেশে এ যাবৎকাল পর্যন্ত দল, মত, আদর্শগত দিক দিয়ে আলেম-ওলামাদের নিরবিচ্ছিন্ন ঐকমত্য পরিলক্ষিত হয়নি।

আল্লাহ্ এবং তাঁর রাসূল (সাঃ) সম্পর্কে কটুক্তিকারীদের ক্রমাগত উস্কানি, সীমাহীন ঔদ্ধত্যের প্রতিবাদে আলেম-ওলামা, পীর-আউলিয়া এবং সর্বস্তরের তৌহিদী জনতা আজ একই প্ল্যাটফর্মে এসে দাঁড়িয়েছে। আল-হামদুলিল্লাহ।

মানবতার মুক্তির দূত, মহামানব, সর্বশ্রেষ্ঠ নবী ও রাসূল (সাঃ) বলেছেন, “আমার উম্মতগণ কোন গোমরাহীতে একমত হবে না।” (আহমদঃ২৫৯৬৬; তাবরানীঃ২১৭১)

বলিষ্ঠ নেতৃত্ব, কোন অপ্রীতিকর সম্প্রদায়িকতামুক্ত, অরাজনৈতিক ও নির্মোহ অথচ গতিময়, প্রাণময় ও আবেগময় ভাষা ও উপস্থাপনায় তৌহিদী জনতার আত্মবিশ্বাস ফিরিয়ে আনবেন, যা তাদেরকে উজ্জীবিত চেতনায় শুধু সামনে চলার পথ-নির্দেশ করবে, মুক্তির পথের ঠিকানা ও সন্ধান বাৎলে দিবে, এমন ব্যক্তির আজ ভীষণ প্রয়োজন।

সেই মাহেন্দ্রক্ষণ ও রাহনুমার জন্য অধীর আগ্রহে অপেক্ষমান তৌহিদী জনতা যাঁদের তেজোদ্দীপ্ত আহ্বানে আজ ঐক্যবদ্ধ, আল্লাহ্ রব্বুল আলামিন তাঁদেরকে নেক হায়াত দান করুন, ঐকমত্য-ঐক্যবদ্ধ রাখুন এবংজাহেলিয়াততথা বাতিলএর বিরুদ্ধে দৃঢ় থাকার শক্তি, সাহস, সামর্থ্য, যোগ্যতা, সক্ষমতা, উৎকর্ষতা দান করুন। আমিন। সুম্মা আমিন।

সাঈদুর রহমান
প্রথম প্রকাশ: ফেসবুক (৬ এপ্রিল ২০১৩)
(সামান্য পরিবর্তিত)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন